ভাই বোনের সাথে ঘটে যাওয়া ভুতের ঘটনা পড়লে শরীরের লোম দাড়িয়ে যাবে

 

পড়লে শরীরের লোম দাড়িয়ে যাবে


—পড়লে শরীরের লোম দাড়িয়ে যাবে,,

বোনঃ হ্যালো,,

ভাইঃ এতো রাতে ফোন দিছিস কেন বোন?

বোনঃ (কেদে কেদে) আমার খুব ভয় করছে, ভাইয়া,

ভাইঃ কেন কী হয়েছে,,?

বোনঃ প্রচুর বৃষ্টি হচ্ছে,,আর মাঝে মাঝে বিদ্যুৎ ও চমকাচ্ছে,, আমার খুব ভয় লাগছে ভাইয়া,,

ভাইঃ তোর শশুর বাড়ির সবাই কোথাই,,,?

বোনঃ ঘর বাইরে থেকে তালা দিয়ে ওরা সবাই বেরাতে গেছে,,বাড়িতে আমি একা,,

ভাইঃ ভয় পাস না,,,তোর ভাইয়া তোর সাথে আছে,,

বোনঃ তুই কিন্তু আমার সাথে সারা রাত কথা বলবি ভাইয়া,,

ভাইঃ হুম বলবো,,

৫মিনিট পর ফোনের লাইনটা কেটে যায়,,, মেয়েটা আরো আরো বেশি ভয় পেয়ে যায়,,,,,,,, ঠিক ৩০ মিনিট পর,,,

ভাইঃ হ্যলো,,

বোনঃ জোরে জোরে কেঁদে কেদে,,,তুই ফোন কেটে দিলি কেন ভাইয়া,,,,আমি অনেক ভয় পাইছি,,,

ভাইঃ ভয় পাস না লক্ষি বোন,,,তোর ভাই তোর বাড়ির সামনে দাড়িয়ে আছে,,

বোনঃ এই ঝড় বৃষ্টির রাতে তুই বাইরে দাড়িয়ে আছিস,,,😔😔

ভাইঃ ভয় পাস না,, যা ঘুমিয়ে পর,,,,

বোনঃ আর তুই,,?

ভাইঃ সারা রাত তোর জন্য দাড়ি থাকবো,,,

এ ভাবে ওদের ভাই বোনের মধ্য কথা হতে থাকে কিন্তু,, হঠাৎ মেয়েটি ঘুমিয়ে পরে,পর দিন সকাল বেলা থকে মেয়েটি ওর ভাইকে ফোন দেওয়ার চেষ্টা করে,,কিন্তু ফোনটা বন্ধ ছিলো,, মেয়েটি জানতে পারে ওর ভাইকে আর খুজে পাওয়া যাচ্ছে না,পরে জানা যায় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে সেই রাতেই ছেলেটি মারা যায়,,,মেয়েটি এই খবরটি শুনা মাএই অঙ্গেন হয়ে যায়,,,, আর আস্তে আস্তে কুমায় চলে যায়,,কিন্তু এখনো গ্রাম বাসিরা বলে যখন আকাশ মেঘ করে,জোরে বাতাস বয়,,ঘন ঘন বিদ্যুৎ চমকায়,,,তখন নাকি ওই মেয়েটির শুশুর বাড়ির সামনে কারো চিৎকারের আওয়াজ শুনা যায়,,,কেউ একজন চিৎকার করে বলছে,, ভয় পাস না তুই ঘুমা বোন আমি জেগে আছি,,,

আসলে মা বাবার পরে যদি আর কোন পবিএ সম্পর্ক থাকলে সেটা হলো ভাই বোনের সম্পর্ক,,, সব সময় দুয়া করি যেন পৃথিবীর সকল ভাই বোন গুলো ভালো থাকে,


প্ৰত্যেক টা বোন প্রতিটা ভাই এর কলিজা

Post a Comment

0 Comments