গল্পের নামঃ জ্বীনের সাথে প্রেম

 গল্পের নামঃ জ্বীনের সাথে প্রেম 

 পর্বঃ১

গল্পের নামঃ জ্বীনের সাথে প্রেম


আমি বেল্কুনিতে বসে ছিলাম তখন প্রায় সন্ধ্যা .......

আমি বসে বসে গল্পের বই পড়ছিলাম। ভুতের গল্প.......

  আমি আবার ভুতের গল্প পড়তে অনেক ভালবাসি তাই মনের সুখে বই পড়ছি।বই পড়তে পড়তে কখন যে ঘুমিয়ে পরেছি নিজে ও জানিনা। হঠাৎ ঘুম ভেঙে যায় একটা শীতল ঠান্ডা হাওয়াতে,,,,,,,,,,,,,,,,,,,,,,,,

আমি একটু চমকে উঠি দেখি আমি আমার রুমে শুয়ে আছি  কিন্তু আমি আমার রুমে  কখন আসলাম আমি তো বেল্কুনিতে বসে ভুতের গল্প পড়ছিলাম। বেপারটা কিছুই বুঝতে না পারা আমি ঠিক তখনি আবারও একটা শীতল ঠান্ডা হাওয়ার স্পর্শ করে চলে গেল মনে হচ্ছে।

তখন আম্মু আমাকে ডিনার করার জন্য ডাকতে আসছে আমি যখনি বলতে যাব আম্মুকে কোন এক অজানা কারণে কিছু বলতে না পারা আমার মন.........


কিছু না বলে আমি খেতে চলে যাই আর যাওয়ার সময় আমি বার বার  আমার রুমের দিকে তাকিয়ে তাকিয়ে যাচ্ছি.....

আম্মু বলে কিরে কি হয়েছে তোর বার বার  পিছনে কেন তাকাচ্ছিস আমি একটু আমতা-আমতা করে বলছি কই কিছু না তো চল খেতে যাই....

বানীতে আম্মু কিছু না হলেই ভালো তুই কেমন জানি দিন দিন আন-মনা হয়ে যাচ্ছিস.....

আমি বলি আরে কই আন-মনা হয়ে যাচ্ছি..ভাত কি দিবা খেতে.....

আচ্ছা বাদদে ভাত খেয়ে শুয়ে পর রাত অনেক হয়েছে রাত জেগে তোর এই আজাইরা বই না পড়লেও চলবে 

আম্মু তোমার এই গুলো আজাইরা বই মনে হয় যে............

তো কি আজাইরা না কাজের কাজ তো কিছুই করিস না সারাদিন ওই ভুতের বই পড়া ছাড়া দেখবি এই ভুতই তোর জীবনের কাল হয়ে দারাবে (আম্মু)

আমি আম্মুর কথায় পাত্তা না দিয়ে খেতে খেতে ভাবছি ভুত টুত কিছু হয় না।

তবে জ্বীন হলে অন্য কথা....

জ্বীনের কথা ভাবতে না ভাবতেই একটা বিড়ালের শব্দ মিয়াও........

আমি আম্মু বলে এক চিৎকার আম্মু দৌড়ে আসছে কিরে কি হয়েছে আমি আমতা-আমতা করে বলছি এই বিড়াল এর শব্দ কোথার থেকে আসছে কিন্তু আম্মু কোন শব্দ পেলনা......... 


আমি স্পষ্ট বিড়াল এর শব্দ পেয়েছি। 

(বানীতে আম্মু)...........

আরও পড়েন ভুতের গল্প এই বলতে বলতে আম্মু  চলে গেলেন আমার ভাত প্রায় খাওয়া শেষ,,,,,,

খাওয়া শেষ করে আমি আমার রুমে চলে যাই বিছানায় শুতেই আমি আবারও সেই গা ছমছমে রহস্যময় একটা শীতল ঠান্ডা হাওয়া অনুভব করলাম।


একটু পর যেন উধাও.....

আমি ভাবছি  এইসব হচ্ছেটা কি আমার সাথে?

হঠাৎ আমি আমার টেবিলের দিকে তাকিয়ে দেখি টেবিলের পাশে একটি গোলাপ.....

ফুলটি যেন আমাকে ডাকছে তার কাছে আমি তখন আস্তে আস্তে পা টিপে টিপে  টেবিলের কাছে যাই আর ফুলটি হাতে নিয়ে এর ঘ্রাণ নিচ্ছি কি ভয়ংকর সুন্দর এর ঘ্রাণ যেন মন ছুয়ে যায় মন মাতাল করার মতো মনে হচ্ছে আমি যেন স্বর্গতে আছি।

কিন্তু  ভাব্বার বিষয় ফুলটা এইখানে রাখল কে.....?

আমি আর সাত-পাচঁ না ভেবে দিলাম এক দৌড় হঠাৎ দৌড় থামিয়ে না আম্মুকে এসব জানানো যাবে না তাহলে আর আমাকে ভুতের গল্প পড়তে দিবে না😥......

হতাশ হয়ে আমি আবার আমার রুমে চলে যাই বিছানায় শুয়ে পরি তখন আবারও টেবিলে চোখ যায়........

যা দেখলাম সত্যি আমি তৈরি ছিলাম না দেখি ফুলটা উধাও নাই মানে নাই পুরো রুম তন্য তন্য করে খুঁজে পেলাম না আমি এবার একটু ভয় পেয়ে গেলাম  আর মনে  মনে  ভাবচ্ছি এইসব আবার জ্বীনের কাজ না তো ঠিক তখনি বিড়ালের শব্দ মিয়াও..........


চলবে........

লেখিকাঃ তানিয়া

Post a Comment

0 Comments